লক্ষ্মীপুরে বাবারবাড়ি থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ২৫ মে ২০২২
ফাইল ছবি

লক্ষ্মীপুরে বাবারবাড়ি থেকে আমেনা আক্তার মিতু (২৪) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ মে) রাতে সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের হামছাদী গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, ১০ মাস আগে মিতু ও একই ইউনিয়নের বিজয়নগর গ্রামের বাসিন্দা মামুন হোসেনের পারিবারিকভাবে বিয়ে হয়। মামুন ঢাকায় নিরাপত্তাকর্মীর কাজ করেন। বিয়ের পর থেকেই অধিকাংশ সময় মিতু বাবার বাড়িতে থাকেন। মিতুর বাবা আব্বাস হোসেন দ্বিতীয় বিয়ে করে এখন বাড়িছাড়া। অনেক কষ্ট করে মিতুর মা ও ছোট ভাই সাদমান হোসেন সংসার চালাচ্ছেন।

বিয়ের পরও মা-ভাইয়ের সংসারে ঠাঁই হওয়ায় মিতুর মনে হতাশা জন্মায়। গত কয়েকদিন ধরে তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এ হতাশা থেকেই মঙ্গলবার (২৪ মে) বিকেলে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেন মিতু। খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

বুধবার (২৫ মে) সকালে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ওই গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মরদেহ সদর হাসপাতাল মর্গে আছে। পরিবারের সঙ্গে কথা হয়েছে। ধারণা করা হচ্ছে, হতাশা থেকেই মেয়েটি আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

কাজল কায়েস/এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]