২৫ রকমের দেশি ফল খাইয়ে পদ্মা সেতুর উদ্বোধন তারিখ উদযাপন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৬:২৮ পিএম, ২৬ মে ২০২২

গ্রাহকদের ২৫ রকমের দেশি ফল দিয়ে আপ্যায়ন করিয়ে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন তারিখ উদযাপন করেছে এনআরবিসি ব্যাংকের ভৈরব শাখা।

বুধবার (২৫ মে) এনআরবিসি ভৈরব শাখার আয়োজনে উদযাপন অনুষ্ঠানটি ভার্চুয়ালি উপস্থিত থেকে উদ্বোধন করেন ব্যাংকটির উদ্যোক্তা পরিচালক মোহাম্মদ আলী চৌধুরী মামুন।

jagonews24

দিনের শুরুতে ব্যাংকে আসা গ্রাহকদের ২৫ রকম দেশীয় ফল দিয়ে আপ্যায়ন করানো হয়। এ উদযাপনে বাদ পড়েনি স্থানীয় সুশীল সমাজ, রাজনৈতিক নেতা, সাংবাদিক ও ব্যবসায়ীরা।

ব্যাংকে নতুন হিসাব খোলা, আমানত জমা করা, বিনিয়োগ বিতরণ করাসহ ব্যাংকিংয়ের সব পর্যায়ে ২৫-এর ছোঁয়া ছিল।

jagonews24

ব্যতিক্রমী এ আয়োজনে সম্পৃক্ত ছিল এনআরবিসি ব্যাংকের আরও ছয়টি উপশাখা। উপশাখাগুলো হলো ভৈরব বাজার, সরারচর, আশুগঞ্জ, সরাইল, ব্রাহ্মণবাড়িয়া ও আখাউরা।

ব্যাংকের গ্রাহক সোহেল বিল্লাহ বলেন, ‘সকালে গেট দিয়ে ব্যাংকে প্রবেশ করতেই চোখে পড়ে ক্যাশ কাউন্টারের সামনে সাজানো রসালো ২৫ ধরনের দেশি ফল। পরে এসব ফল গ্রাহকদের আপ্যায়ন করানো হয়। আয়োজনটি সত্যিই উপভোগ্য ছিল।’

jagonews24

এ বিষয়ে কথা হয় এনআরবিসি ব্যাংক ভৈরব শাখার ব্যবস্থাপক রাকিবুল হাসান সবুজের সঙ্গে। তিনি জাগো নিউজকে বলেন, ‘পদ্মা সেতু শুধু শেখ হাসিনা বা আওয়ামী লীগের অর্জন নয়; এটি সারা দেশবাসীর জন্য একটি বড় অর্জন। পদ্মা সেতু দেশের অর্থনৈতিক ও মানসিক সক্ষমতার মূর্ত অবয়ব। দেশের অর্থায়নে এত বড় বিশাল একটি অর্জনকে উদযাপন করতেই আয়োজনটি করা হয়েছে।’

এনআরবিসি ব্যাংকের উদ্যোক্তা পরিচালক মোহাম্মদ আলী চৌধুরী মামুন জাগো নিউজকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় সংকল্পের অনন্য স্থাপনা পদ্মা সেতুর উদ্বোধনের মাহেন্দ্রক্ষণে আমরা। এই সময়টিকে ব্যাংকিং সৃজনশীলতার আবরণে আনন্দ প্রকাশ নিঃসন্দেহে চমকপ্রদ একটা কাজ। সেতুর উদ্বোধনী পর্বের যে গর্বিত আবহ, তা আমাদের সবাইকে আন্দোলিত করুক।

jagonews24

আগামী ২৫ জুন সকাল ১০টায় বহুল কাঙ্ক্ষিত পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৪ মে) দুপুরে গণভবনে পদ্মা বহুমুখী সেতুর সারসংক্ষেপ নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় সারসংক্ষেপ দেখে ২৫ জুন উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে সম্মত হন প্রধানমন্ত্রী।

এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]