নারায়ণগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১০:০০ পিএম, ২২ জুন ২০২২
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে অপু (২২) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২২ জুন) দুপুরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

অপু সাতগ্রাম ইউনিয়নের নোয়াদ্দা এলাকার মো. শহিদের ছেলে। তিনি ওই ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

এর আগে মঙ্গলবার সকালে অপুকে আসামি করে ধর্ষিতার বাবা দীন মোহাম্মদ আড়াইহাজার থানায় মামলা করেন। এরপর অপুকে গ্রেফতার করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, স্কুলছাত্রী স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণিতে অধ্যয়ন করে। ১০ মে স্কুলে যাওয়ার পথে ওই স্কুলছাত্রীকে নিজের ব্যবহৃত কালো প্রাইভেটকারে তুলে নেয় অপু। সেই সঙ্গে তার বাড়ির কাছের বালুর মাঠে নিয়ে গাড়ির ভিতর ধর্ষণ করেন। বিষয়টি কাউকে না জানিয়ে ওই স্কুলছাত্রীকে এক সপ্তাহপর বিয়ের আশ্বাস দেন।

পরে অপু বিয়ে প্রসঙ্গে অপরাগতা প্রকাশ করলে ধর্ষিতা বিষয়টি তার পরিবারকে জানায়। তারা অপুর সঙ্গে যোগাযোগ করলে তিনি ধর্ষিতাকে বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেন। পরে ওই স্কুলছাত্রীর বাবা দীন মোহাম্মদ বাদী হয়ে মামলা করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জাগো নিউজকে বলেন, মামলা গ্রহণের সঙ্গে সঙ্গে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]