৯ লঞ্চে করে পদ্মা পাড়ে যাবেন পটুয়াখালীর ২০ হাজার মানুষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ২৩ জুন ২০২২

অডিও শুনুন

দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে পদ্মা পাড়ে সমবেত হবেন পটুয়াখালীর অন্তত ২০ হাজার মানুষ। এজন্য জেলার বিভিন্ন উপজেলায় প্রস্তুত করা হয়েছে ৯টি ডাবল ডেকার যাত্রীবাহী লঞ্চ। এছাড়া সড়কপথেও বিপুলসংখ্যক মানুষ পটুয়াখালী থেকে রওনা দেবেন।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, শুক্রবার (২৪ জুন) সন্ধ্যা ৬টায় পদ্মা সেতুর উদ্দেশ্যে পটুয়াখালীর মানুষ রওনা দেবেন। পটুয়াখালী সদর ও দুমকী মিলিয়ে তিনটি, গলাচিপা ও দশমিনা উপজেলা মিলিয়ে দুটি, কলাপাড়া ও রাঙ্গাবালী মিলিয়ে একটি, বাউফল থেকে তিনটি এবং মির্জাগঞ্জ থেকে একটি লঞ্চে করে তারা রওনা হবেন। এ লঞ্চযাত্রায় নেতাকর্মীদের খাবারের ব্যবস্থা করবে স্থানীয় আওয়ামী লীগ।

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন বলেন, এরই মধ্যে সবধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ৯টি লঞ্চে করে উপজেলা ও জেলা পর্যায়ের নেতাকর্মীরা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন। পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যাওয়াকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আনন্দ বিরাজ করছে।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সোহেল বলেন, জেলা যুবলীগ থেকে প্রায় চার হাজার নেতাকর্মী স্থানীয় আওয়ামী লীগের বহরে যোগ দেবেন।প্রধানমন্ত্রীর কাছে আমরা পটুয়াখালীবাসী চিরকৃতজ্ঞ।

এদিকে পদ্মা সেতুর উদ্বোধনকে ঘিরে পটুয়াখালীকে বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে। জেলা ছাড়াও শহরের ঝাউতলা মোড়ে তিন দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আব্দুস সালাম আরিফ/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]