পদ্মা সেতুর প্রভাবে বেকারত্ব হ্রাস পাবে: পাটমন্ত্রী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ২৩ জুন ২০২২

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, আওয়ামী লীগ বাঙালি জাতির অস্তিত্বের ঠিকানা খুঁজে দিয়েছে। আওয়ামী লীগ সৃষ্টি না হলে আর বঙ্গবন্ধুর নেতৃত্ব না থাকলে আমরা স্বাধীন দেশ পেতাম না। আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও শেখ হাসিনা উন্নয়ন, সমৃদ্ধি ও স্বাধীনতার সমার্থক শব্দ।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় মুড়াপাড়া সরকারি কলেজের বীরপ্রতীক গাজী অডিটোরিয়ামে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, পদ্মা সেতু দেশবাসীর জন্য যাদুর কাঠির মত আর্শিবাদ হয়ে কাজ করবে। বাংলাদেশের মত একটি দেশ এত বড় প্রকল্প বাস্তায়ন করতে পেরেছে এ জন্য সরকার প্রশংসা পাওয়ার যোগ্য। পদ্মা সেতুর প্রভাবে দেশে ব্যবসা বাণিজ্যের প্রসার ঘটবে। বেকারত্ব হ্রাস পাবে।

রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভুঁইয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আব্দুল আজিজের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]