খালে ধরা পড়লো ১২ কেজির বোয়াল, ১৪ হাজারে বিক্রি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১১:৩৫ এএম, ২৪ জুন ২০২২
ভেসাল জালে পাওয়া বোয়াল মাছ

ফরিদপুরের ভাঙ্গায় ভেসাল জালে ১২ কেজি ওজনের একটি বোয়াল মাছ ধরা পড়েছে। স্থানীয় এক স্বর্ণ ব্যবসায়ীর কাছে মাছটি ১৪ হাজার ৪০০ টাকায় বিক্রি করা হয়।

বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার ঘারুয়া ইউনিয়নের উত্তর চানপুট্টি গ্রামের খাল থেকে বোয়াল মাছটি ধরা পড়ে।

স্থানীয় বাসিন্দা নুর আলম জাগো নিউজকে বলেন, চলার পথে দেখতে পাই পবিত্র মালো বিশাল একটি বোয়ালমাছ পানি থেকে উপরে তুলছেন। এ সময় মাছটি দেখতে উৎসুক জনতা ভিড় করে।

এ বিষয়ে মাছ শিকারি পবিত্র মালো জাগো নিউজকে বলেন, প্রতি বছর বর্ষার সময় এ খালে ভেসাল দিয়ে মাছ ধরে সংসার চালাই। যদিও আগের মতো তেমন বড় মাছ ধরা পড়ে না। বৃহস্পতিবার হঠাৎ করে বড় একটি বোয়ালমাছ ধরা পড়ে। ঘারুয়া বাজারের স্বর্ণ ব্যবসায়ী চৈতন্য পাল ১৪ হাজার ৪০০ টাকা দিয়ে মাছটি কিনে নেন।

ক্রেতা চৈতন্য পাল জাগো নিউজকে বলেন, মাছটি দেখে খুব পছন্দ হয়েছে। এছাড়া আজকাল এত বড় মাছ খুব একটা পাওয়া যায় না। তাই শখ করে মাছটি কিনে নিলাম।

এন কে বি নয়ন/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]