রাঙ্গামাটিতে দু’পক্ষের ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ২৫ জুন ২০২২
ফাইল ছবি

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় স্বশস্ত্র সন্ত্রাসী দু’গ্রুপের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ হয়েছে বলে খবর পাওয়া গেছে। দুই পক্ষের এ সংঘর্ষে একজন নিহত হয়েছেন বলে জানিয়েছে স্থানীয়রা।

শুক্রবার (২৪ জুন) রাত থেকে মধ্যরাত পর্যন্ত উপজেলার গাইন্দা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ওগাড়ি পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি জেএসএস মূল দলের। তার নাম অভিষেক চাকমা (৩৫) বলে জানা গেছে।

রাজস্থলী ইউনিয়ন চেয়ারম্যান পুচিংমং মারমা বন্দুকযুদ্ধের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার মধ্যরাত পর্যন্ত ওগাড়ি পাড়া এলাকায় গোলাগুলির শব্দ পাওয়া যায়। শনিবার (২৫ জুন) সকালে এলাকার মানুষ কাজে বের হলে জলপায় রঙের পোশাক পরা একজনের মরদেহ রাস্তায় পড়ে থাকতে দেখে খবর দেয়। পরে পুলিশকে জানিয়েছি।

স্থানীয় সূত্রে জানা যায়, জেএসএস (সন্তু লারমা) ও মগ পার্টির মধ্যে এ গোলাগুলি হয়। বর্তমানে দুটো দলই মুখোমুখি অবস্থানে আছে। এলাকায় আতংক বিরাজ করছে।

এ ব্যাপারে জেএসএস রাঙ্গামাটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নগেন্দ্র চাকমা জানিয়েছেন, রাজস্থলীতে তাদের কোনো সাংগঠনিক কার্যক্রম নেই। কোনো স্বশস্ত্র দল নেই। জেএসএসের কোনো সদস্য নিহতের খবর আমার কাছে নেই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাহমুদা বেগম জানান, আমরা সকালে একটি গুলিবিদ্ধ মরদেহ পড়ে আছে খবর পেয়ে পুলিশ ফোর্স পাঠাই। তারা দুপুরের দিকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। বাকি তথ্য এখনো জানা যায়নি এবং প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া চলছে।

এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]