বন্যার্তদের ত্রাণ না দিয়ে সরকার পদ্মা সেতু নিয়ে ব্যস্ত: আমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ২৫ জুন ২০২২

সরকারের সমালোচনা করে বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান বলেছেন, স্মরণকালের ভয়াবহ বন্যায় জনজীবন বিপর্যয় হয়ে পড়েছে। এনিয়ে আওয়ামী লীগ সরকারের কোনোরকম মাথাব্যথা নেই। এ সরকার পানিবন্দি মানুষের সঙ্গে তামাশা করে পদ্মা সেতু উদ্ধোধন নিয়ে ব্যস্ত হয়ে পড়েছে।

তিনি বলেন, সরকার বন্যার্ত একজন মানুষের জন্য বরাদ্দ দিয়েছে ১ টাকা ৫০ পয়সা। অন্যদিকে পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানের জন্য একজনের একদিনের জন্য বরাদ্দ ৫০০-১০০০ টাকা। বন্যার্তদের ত্রাণ না দিয়ে পদ্মা সেতু নিয়ে এখন ব্যস্ত সরকার।

শনিবার (২৫ জুন) নেত্রকোনার মদন উপজেলার কদমশ্রী এ ইউ খান উচ্চ বিদ্যালয়ের মাঠে বন্যার্তদের ত্রাণ বিতরণের সময় এসব কথা বলেন বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান।

তিনি আরও বলেন, মানবিক দৃষ্টি থেকেই বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা বন্যার্তদের পাশে দাঁড়িয়েছি। বন্যাকবলিত এলাকার মানুষের দুরবস্থা জানতে আমরা ছুটে এসেছি। ত্রাণসামগ্রী বিতরণ করছি। আওয়ামী লীগ সরকারের প্রতিনিধিরা এ এলাকার বন্যার্ত লোকজনের কোনো খবরও নিচ্ছেন না।

এ সময় কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত) ইমরান সালে পিন্স, ঢাকা উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছে আলী মামুন, বিএনপির কেন্দ্রীয় নেতা তাবিব আওয়াল, নেত্রকোনা জেলা বিএনপির আহ্বায়ক ডা. আনোয়ারুল হক, সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালী প্রমুখ উপস্থিত ছিলেন।

এইচ এম কামাল/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]