পানি পানের অজুহাতে প্রবাসীর বাড়িতে ঢুকে স্বর্ণালংকার লুট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২:২০ এএম, ২৬ জুন ২০২২

ফরিদপুরের চরভদ্রাসনে পানি পানের অজুহাতে প্রবাসীর ঘরে ঢুকে স্বর্ণালংকার লুট করে নেওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার (২৫ জুন) বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে সৌদি প্রবাসী আব্দুল কাদের মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রবাসী আব্দুল কাদের মোল্লার স্ত্রী রেহেনা বেগম জাগো নিউজকে বলেন, বিকেলে বাড়িতে আমি একা ছিলাম। আমার ছেলে মুস্তাকিম (৮) ও মেয়ে নুসরাত জাহান (৫) পাশের বাড়িতে প্রাইভেট পড়তে গিয়েছিল। আমার শাশুড়ি ছেলে-মেয়েদের আনতে যান। এ সময় অচেনা এক ব্যক্তি বাড়িতে এসে আমার শাশুড়ির খোঁজ করেন। একপর্যায়ে ওই ব্যক্তি আমার কাছে পানি খেতে চায়। আমি উঠান থেকে ঘরে গ্লাস ও পানি আনতে রওনা হলে আমার পেছন থেকে চুল ধরে মাটিতে ফেলে হাত পা ও মুখ বেঁধে ঘরে নিয়ে যায় এবং খাটের সঙ্গে বেঁধে মারধর করেন। এ সময় বাড়ির বাইরে থেকে আরেক ব্যক্তি ঘরে ঢুকে আলমারি ভেঙে ১০ থেকে ১৫ ভরি স্বর্ণালংকার ও প্রায় অর্ধ লাখ নগদ টাকা নিয়ে যায়।

তিনি আরও বলেন, প্রায় আধা ঘণ্টা পর অনেক কষ্ট করে ঘরের টিনের বেড়ায় আঘাত করতে থাকি। প্রতিবেশীরা টিনের শব্দ শুনে ছুটে এসে আমাকে উদ্ধার করেন। পরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এন কে বি নয়ন/এমএএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]