রূপগঞ্জে কলেজছাত্রীসহ দুই তরুণীর মরদেহ উদ্ধার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ২৬ জুন ২০২২
ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১২ ঘণ্টার ব্যবধানে পৃথক স্থান থেকে দুই তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৬ জুন) সকালে উপজেলার গোলাকান্দাইলে ও এর আগে ভুলতা এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন- শিমুলী আক্তার (১৮) ও সালমা আক্তার (২০)। শিমুলী উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ও সালমা ভুলতা ইউনিয়নের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল শিমুলী আক্তার। তিনি ওই এলাকার শহিদুল্লাহর ছেলে। তিনি ভুলতা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। প্রেমিকের সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করতে পারেন।

এর আগে শনিবার দিনগত রাতে উপজেলার সাওঘাট এলাকার শাহ আলমের বাড়ির ভাড়াটিয়া আনিছুর রহমান অপুর স্ত্রী সালমা আক্তারকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। স্বামীর সঙ্গে অভিমান করে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। ঘটনার পর থেকে স্বামী পলাতক।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির সহকারী পরিদর্শক (এসআই) অলিউল্লাহ জাগো নিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে পৃথক মামলার প্রস্তুতি চলছে।

আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]