পদ্মা সেতু হয়ে প্রথম কুয়াকাটায় গেলেন ১০ বন্ধু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কলাপাড়া (পটুয়াখালী)
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ২৬ জুন ২০২২

নারায়ণগঞ্জ থেকে ১০ বন্ধু মিলে পদ্মা সেতু দেখতে যান। সেখান থেকে কুয়াকাটা সৈকতে ঘোরাফেরা করে বিকেলে ফিরে আসেন তারা। এক সময় যা ছিল একেবারেই অসম্ভব। পদ্মা সেতু নির্মাণের ফলে সেটি সম্ভব হলো।

রোববার (২৬ জুন) সকাল ১০টায় মাইক্রোবাসে পদ্মা সেতু দেখতে মুন্সিগঞ্জে রওনা হন তারা। সেতু অতিক্রমের পর এক বন্ধু বলেন চলো কুয়াকাটায় যাই। তার কথায় সেখান থেকে রওয়ানা হন। বিকেল ৩টায় কুয়াকাটা পৌঁছান। সেখানে আনন্দে মেতে ওঠেন তারা।

আনোয়ার হোসেন (৫৫) নামের এক বন্ধু জানান, বন্ধুদের নিয়ে পদ্মা সেতু দেখতে আসি। এরপর সেতুর ওপর দাঁড়িয়ে চিন্তা করি কুয়াকাটা যাবো। মাত্র পাঁচ ঘণ্টায় এখানে চলে আসলাম।

jagonews24

তিনি আরও জানান, সড়কের প্রতিটি ব্রিজ সুন্দর। চারপাশের দৃশ্য দেখতে দেখতে এখানে চলে আসি। পদ্মা সেতুর কারণে আজ কুয়াকাটা আসা হলো। এ বৈপ্লবিক পরিবর্তনের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।

কুয়াকাটা ট্যুর গাইড অ্যাসোসিয়েশনের সভাপতি কেএম বাচ্চু জাগো নিউজকে জানান, পদ্মা সেতু হয়ে কুয়াকাটায় আসা প্রথম পর্যটক এরা। তারা আনন্দদায়ক ভ্রমণের অভিজ্ঞতা শেয়ার করলেন। আশাকরি পর্যটকদের কুয়াকাটায় আসতে আর কোনো বাধা রইলো না।

আসাদুজ্জামান মিরাজ/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]