টাঙ্গাইলে নৌকার পরাজিত প্রার্থীকে মারধর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ২৬ জুন ২০২২
পরাজিত প্রার্থী কৃষ্ণকান্ত দে সরকার

টাঙ্গাইলের দেলদুয়ারে আওয়ামী লীগের পরাজিত প্রার্থী কৃষ্ণকান্ত দে সরকারকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে দলীয় সমর্থকদের বিরুদ্ধে।

রোববার (২৬ জুন) বিকেলে উপজেলার ছিলিমপুর বেবিস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। কৃষ্ণকান্ত আটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

স্থানীয়রা জানান, ১৫ জুন উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে কৃষ্ণকান্ত দে সরকার পরাজিত হন। এ নিয়ে কৃষ্ণকান্ত দে দলীয় কোন্দল ও শৃঙ্খলাকে দায়ী করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন। এনিয়ে নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। রোববার বিকেলে কৃষ্ণকান্ত টাঙ্গাইল শহর থেকে ফেরার পথে দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বেবিস্ট্যান্ডে পৌঁছালে তার ওপর হামলা করা হয়।

কৃষ্ণক্রান্ত দে বলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান কাঠের লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটাতে শুরু করে। এ সময় হাবিবের সঙ্গে তার সহযোগী কামরুজ্জামান কফি, ওহাব ও আটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাহারুল ইসলাম মন্টুর ভাই কাওছারও মারধর শুরু করেন। পরে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যান। এ ঘটনায় রাতেই মামলা হবে।

এ বিষয়ে দেলদুয়ার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন জানান, ঘটনার তদন্ত চলছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরিফ উর রহমান টগর/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]