টাঙ্গাইলে বন্যায় ভাঙছে পাকা সড়ক, যোগাযোগ বিচ্ছিন্ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৮:১৯ এএম, ২৭ জুন ২০২২
সড়ক ভেঙে লোকালয়ে প্রবেশ করছে বন্যার পানি

বন্যার পানিতে টাঙ্গাইল পৌরসভার বিভিন্ন সড়ক ভেঙে গেছে। রোববার (২৬ জুন) সন্ধ্যায় কাগমারা এনায়েতপুর ভাঙ্গারপাড় মোড় এলাকার সড়কটি বন্যার পানির প্রবল স্রোতে ভেঙে যায়। এতে শহরের সঙ্গে সদর উপজেলার পশ্চিম ও উত্তরাঞ্চলের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। এ ছাড়াও কয়েকটি গ্রামের ফসলি জমি প্লাবিত হয়েছে।

টাঙ্গাইল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, গত কয়েক দিন ধরে সড়কের উত্তর পাশে পানি বৃদ্ধি পায়। রোববার বিকেল থেকে ভাঙনকবলিত এলাকায় সড়কের নিচে সেলো মেশিনের দেওয়া পাইপের পাশ দিয়ে পানি প্রবেশ করে। এর ফলে সড়কের ২০ ফুট ভেঙে গেছে। এতে সদর উপজেলার বাঘিল ও দাইন্যা ইউনিয়নের লক্ষাধিক মানুষের শহরের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

এছাড়াও পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাগমারা, দাইন্যা ইউনিয়নের বাইমাইল, বাসারচর, লাউজানা ও বাঘিল ইউনিয়নের কোনাবাড়ী ও ধরেরবাড়ী গ্রামের ফসলি জমিয়ে তলিয়ে গেছে।

এ বিষয়ে টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর জানান, বিষয়টি স্থানীয় কাউন্সিলর আমাকে জানিয়েছেন। সকালের মধ্যেই সড়কটি মেরামতের ব্যবস্থা করা হবে।

আরিফ উর রহমান টগর/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]