এবার পাবনায় একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম পদ্মা-সেতু-উদ্বোধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ১২:৩৯ পিএম, ২৭ জুন ২০২২

এবার পাবনার বেড়ায় একসঙ্গে তিন ছেলে সন্তানের জন্ম দিয়েছেন সুমী খাতুন নামের এক নারী। পদ্মা সেতুর সঙ্গে মিল রেখে তাদের নাম রেখেছেন ‘পদ্মা’, ‘সেতু’ ও ‘উদ্বোধন’।

শনিবার (২৫ জুন) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্বাভাবিকভাবে তাদের জন্ম হয়।

নবজাতকদের বাবা মিজানুর রহমান জানান, প্রসব বেদনা উঠলে সুমী খাতুন ২৩ জুন বিকেলে পাবনার পিডিসি হাসপাতালে (প্রাইভেট) নিয়ে যাই। সেখানে আলট্রাসনোগ্রাম করলে তিন সন্তানের বিষয়টি নিশ্চিত হই। পরে বিষয়টি জটিল বলে চিকিৎসক প্রসূতিকে রাজশাহী মেডিকেলে নেওয়ার পরামর্শ দেন।

তিনি বলেন, পদ্মা সেতু আমাদের গর্ব। সে জন্যই সন্তানদের নাম ‘পদ্মা’, ‘সেতু’ ও ‘উদ্বোধন’ রেখেছি। তবে কোনো পুরস্কারের আশায় এটা করিনি।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) পাবনার সেক্রেটারি ডা. আকসাদ আল-মাসুর আনন জানান, বাচ্চার পজিশন একটু অস্বাভাবিক থাকায় চিকিৎসক তাকে মেডিকেলে নেওয়ার পরামর্শ দেন। গৃহবধূ ও নবজাতকরা সুস্থ আছেন।

এর আগে ২০১০ সালে সুমী খাতুনের সঙ্গে বিয়ে হয় মিজানুর রহমানের। তাদের সংসারে তিনটি মেয়ে রয়েছে। ছেলে সন্তান ছিল না বলে তাদের আক্ষেপ ছিল। এবার একসঙ্গে তিন ছেলের বাবা-মা হয়েছেন তারা।

আমিন ইসলাম জুয়েল/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]