নামাজে গিয়ে নিখোঁজ, মসজিদের পুকুরে মিললো মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ১০:০২ এএম, ২৯ জুন ২০২২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে নিখোঁজের তিন ঘণ্টা পর মসজিদের পুকুরে মিললো আরিফুল ইসলাম মিরাজ (১৪) নামের এক কিশোরের মরদেহ। মঙ্গলবার (২৮ জুন) রাত সাড়ে ৯টায় চরহাজারী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নিহত আরিফুল ইসলাম মিরাজ চরহাজারী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আমিন মাঝির বাড়ির জাহিদ মিলনের ছেলে।

বুধবার (২৯ জুন) সকাল ৯টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। মঙ্গলবার মাগরিবের নামাজ পড়তে গিয়ে সে আর বাড়ি ফেরেনি।

চরহাজারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মহিউদ্দিন সোহাগ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ছেলেটি মৃগী রোগী ও প্রতিবন্ধী ছিল। নামাজের অজু করতে গিয়ে হয়তো ঘাটলায় পড়ে পুকুরে ডুবে যায়। বিষয়টি কেউ দেখেনি। পরে রাতে ভেসে ওঠার পর স্থানীয়রা মরদেহ উদ্ধার করে।

চেয়ারম্যান আরও জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় বুধবার সকাল ৯টায় নিহত কিশোরের মরদেহ গ্রামবাসীসহ দাফন করা হয়েছে। বিষয়টি অত্যন্ত দুঃখজনক।

নিহতের বাবা জাহিদ মিলন বলেন, আমার ছেলে নামাজের অজু করতে গিয়ে পুকুরে পড়ে গেছে। অল্প বয়সে আল্লাহর ইচ্ছায় তাকে চলে যেতে হয়েছে। আমার কোনো অভিযোগ নেই। সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, খবর পেয়ে ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তবে পরিবার না চাওয়ায় মরদেহের ময়নাতদন্ত করা সম্ভব হয়নি।

ইকবাল হোসেন মজনু/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]