শিশু তাসপিয়া হত্যা: আরও এক আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৩:০৮ পিএম, ২৯ জুন ২০২২
গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার মইফুল ইসলাম

নোয়াখালীর বেগমগঞ্জে শিশু জান্নাতুল ফেরদাউস তাসপিয়া হত্যার ঘটনায় মইফুল ইসলাম (২৯) নামের আরও এক আসামিকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (২৯ জুন) সকালে বেগমগঞ্জের হাজীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মইফুল উপজেলার দুর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের তোফায়েল আহমদের ছেলে। তিনি এ ঘটনায় গ্রেফতার মূলহোতা রিমনের কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জাগো নিউজকে বলেন, শিশু তাসপিয়া হত্যার কোনো আসামিকে ছাড় দেওয়া হবে না। ১৯ এপ্রিল রাতে সুবর্ণচরের চরক্লার্ক থেকে প্রধান আসামি রিমনসহ পাঁচজনকে গ্রেফতার  করে র‌্যাব। এ নিয়ে ১০ জনকে গ্রেফতার করা হলো।

১৩ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় বেগমগঞ্জের পূর্ব হাজীপুর গ্রামের মালেকার বাপের দোকানের সামনে জমির মাটি কাটা নিয়ে সেখানে দুপক্ষের সংঘর্ষ হয়। এ সময় সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। শিশুসন্তান তাসপিয়াকে কোলে নিয়ে ঘটনাস্থলে ছিলেন প্রবাসী জাহের। গুলিতে তিনিসহ তার শিশুকন্যা তাসপিয়া গুলিবিদ্ধ হন। পরে তাদের উদ্ধার করে নোয়াখালী থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে রাত সাড়ে ৮টায় শিশু তাসপিয়া কুমিল্লায় মারা যায়।

শিশু তাসপিয়া নিহত হওয়ার ঘটনায় ১৪ এপ্রিল তার খালু হুমায়ুন কবির বাদী হয়ে ১৭ জনের নামে থানায় একটি হত্যা মামলা করেছেন।

ইকবাল হোসেন মজনু/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]