ভিসা ছাড়া প্রবেশ, ৩ নাইজেরিয়ান আটক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ২৯ জুন ২০২২
র‌্যাবের হাতে আটক ৩ নাইজেরিয়ান

ভিসা ছাড়া প্রবেশ করায় কিশোরগঞ্জের ভৈরবে তিন নাইজেরিয়ান নাগরিককে আটক করেছেন র‌্যাবের সদস্যরা।

মঙ্গলবার (২৮ জুন) দিনগত রাত সাড়ে ৩টার দিকে পৌর শহরের নাটালের মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। ভিসা ছাড়া বাংলাদেশে আসেন তারা।

আটকরা হলেন- নাইজেরিয়ার নাগরিক ইডেনি সিমনের ছেলে ইডেনি জোসেফ সিমন (৪০), ওকোনাগোর ছেলে কেনানাথ ওকোনাগো অভি (৬০), নাইজেরিয়ার ডেল্টা স্টেটের বাসিন্দা রবার্ট ইসারির ছেলে হেনারি ওগোহেনোভো ইসারি (৬১)।

jagonews24

র‌্যাব-১৪ এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে ভৈরব ঢাকা-সিলেট মহাসড়কের নাটালের মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে সন্দেহজনক একটি প্রাইভেটকারের গতিরোধ করা হয়। তল্লাশি চালিয়ে তিনজন নাইজেরিয়ান নাগরিককে আটক করা হয়। তাদের কাছে পাসপোর্ট পর্যালোচনা করে দেখা যায় তাদের ভারতে প্রবেশের ভিসা রয়েছে। কিন্তু বাংলাদেশে প্রবেশের কোনো বৈধ কাগজপত্র নেই। এ সময় তাদের কাছ থেকে চারটি নাইজেরিয়ান পাসপোর্ট, ২ হাজার ৭২০ ইউএস ডলার, ২ লাখ ৫৯ হাজার ৯০০ ভারতীয় রুপি, ৩৫০ নাইজেরিয়ান নাইরা, ৮ হাজার বাংলাদেশি টাকা, ১১টি মোবাইল ও সিমকার্ড জব্দ করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা আরও বলেন, আটকরা ভারত হয়ে অবৈধপথে বাংলাদেশে প্রবেশ করে আইন লঙ্ঘন করেছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে।

এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]