কিশোরগঞ্জে ধর্ষণের শিকার গৃহবধূর মৃত্যু, স্বামীসহ গ্রেফতার ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ২৯ জুন ২০২২
ফাইল ছবি

কিশোরগঞ্জের নিকলীতে সংঘবদ্ধ ধর্ষণের শিকার এক গৃহবধূর মৃত্যুর ঘটনায় স্বামীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৯ জুন) সকালে উপজেলার জারইতলা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (২৮ জুন) রাত ২টার দিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ওই গৃহবধূ মারা যান।

নিহতের স্বজনদের অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, কয়েক মাস আগে নিকলী উপজেলার শাহপুর এলাকার লালচানের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। বিয়ের পর থেকে লালচান স্ত্রীকে অসামাজিক কার্যকলাপে জড়াতে চাপ দেন। এ নিয়ে এলাকায় সালিশও হয়।

গত সোমবার (২৭ জুন) বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে যাচ্ছিলেন ওই নারী। রাত ৮টার দিকে শাহপুর মোড়ে ৬/৭ জন তাকে অপহরণ করে একটি পতিত জমিতে নিয়ে যায়। সেখানে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়।

পরদিন মঙ্গলবার সকালে এলাকাবাসী তাকে উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে রাতে তাকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন মঙ্গলবার রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনার পেছনে স্বামীর মদদ রয়েছে বলে দাবি ওই গৃহবধূর স্বজনদের।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মনসুর আলী আরিফ ওই গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ ঘটনায় সাতজনকে আসামি করে থানায় মামলা হয়েছে। পরে অভিযান চালিয়ে স্বামীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

ওসি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নূর মোহাম্মদ/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]