বেপরোয়া গতির বাস ভাঙলো ৫ দোকান, আহত ১০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ৩০ জুন ২০২২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বেপরোয়া গতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়ে পথচারীসহ ১০ জন আহত হয়েছেন। এতে পাঁচটি দোকানের মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে কবিরহাট রোডের লোহারপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়।

স্থানীয়রা জানান, বিকেলে কবিরহাট থেকে বসুরহাটগামী আল আকিব নামের বসুরহাট সুপার সার্ভিসের বাসটি (ঢাকা মেট্রো-জ-১৪-০৩৭৪) বেপরোয়া গতিতে এসে দোকানের মধ্যে ঢুকে পড়ে। এতে মালেক স্টোর, ওয়াহিদ স্টোর, লিটন স্টোর, সোহাগ স্টোর ও জননী বেডিং ক্ষতিগ্রস্ত হয়।

এ সময় বাসের ধাক্কায় দোকানে থাকা ব্যবসায়ী লিটন (৩৫), মিলন (২০), সিরাজ (৪৫), বেলাল (৪৪), আবদুস ছোবান (৭০) ও পথচারীসহ কমপক্ষে ১০ জন আহত হন। তাদের মধ্যে গুরুতর আহত ব্যবসায়ী লিটনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং অন্যান্যদের কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেজবা উল আলম ভুইয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তিনি দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান জাগো নিউজকে বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালক, হেলপার পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ইকবাল হোসেন মজনু/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]