সিরাজগঞ্জে আড়াই কেজি হেরোইনসহ আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২:০৭ পিএম, ০৩ জুলাই ২০২২

সিরাজগঞ্জে ২ কেজি ৬৩০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১২। শনিবার (২ জুলাই) সন্ধ্যায় জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন সয়দাবাদ গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে হোরোইনসহ তাদের আটক করা হয়।

আটকের সময় তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার, ৪টি মোবাইল ফোন ও নগদ ১২ হাজার ২০০ টাকা জব্দ করা হয়।

আটকরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী থানার সুলতানগঞ্জ গ্রামের শামচুল হুদা লোকমানের ছেলে রাশিদুল হক মনি (২২), একই থানার ব্রাহ্মন গ্রামের কামাল উদ্দিনের ছেলে কামরুজ্জামান রনি (২৩) ও চাপাইনবাবগঞ্জ জেলার সদর থানার হরমা গ্রামের শফিকুল ইসলামের ছেলে শাকিল আহম্মেদ (২০)।

Arrast-(2)

র‌্যাব -১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজ রহমান জাগো নিউজজে রোববার (৩ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, এই মাদক কারবারিরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটক মাদক কারবারিদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]