জয়পুরহাটে ২ পৌরসভায় নৌকার প্রার্থী নির্বাচিত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ১০:৪২ এএম, ২৮ জুলাই ২০২২
নির্বাচিত মেয়র প্রার্থী হাবিবুর রহমান ও সিরাজুল ইসলাম সরদার

প্রথমবারের মতো ইভিএমে জয়পুরহাটের পাঁচবিবি ও ক্ষেতলাল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। দুই পৌরসভায় নৌকার প্রার্থী নির্বাচিত হয়েছেন হয়েছেন। এদের মধ্যে ক্ষেতলাল পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

পাঁচবিবি পৌরসভায় দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব। তিনি নৌকা প্রতীক নিয়ে ৭ হাজার ৯৫৪ ভোট পেয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সাবেকুন নাহার শিখা কম্পিউটার প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৪৫০ ভোট।

বুধবার (২৭ জুলাই) রাতে পাঁচবিবি পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা হুমায়ন কবীর জাগো নিউজকে বলেন, নির্বাচনী মাঠে কোনো প্রার্থীরই অভিযোগ ছিল না। সর্বোচ্চ নিরাপত্তার মধ্যে অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন হয়েছে। নিরাপত্তার জন্য পুলিশ, বিজিবি, র‌্যাব, আনসার ব্যাটালিয়নের বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা ছিল।

এদিকে ক্ষেতলাল পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাহমুদ হাসান বলেন, ক্ষেতলাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী সিরাজুল ইসলাম সরদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

রাশেদুজ্জামান/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।