চাপা দিয়ে আধা কিলোমিটার ভ্যান নিয়ে গেলো বাস, নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ০৬ আগস্ট ২০২২

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

শনিবার (৬ আগস্ট) সকালে রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলা শহরের বোয়ালিয়া গাইবান্ধা মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোভ্যানের চালক শাহাজাহান আলী (৫২) ও যাত্রী ফরিদ শেখ (২১)।

আহত হয়েছেন, উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেলের ছেলে এজাদুল ইসলাম (৩৪) ও মালাধর গ্রামের ইয়াছিন আলীর ছেলে হামিদুল ইসলাম (৩২)।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর নবী প্রধান জাগো নিউজকে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী শাহজালাল শাহপরান নামের একটি বাস রংপুর-ঢাকা মহাসড়কের বোয়ালিয়া মোড়ে এসে ব্যাটারিচালিত অটোভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যানের চালকসহ ঘটনাস্থলেই দুইজন নিহত এবং আরও দুইজন আহত হয়।

স্থানীয়রা আহত দুইজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ওসি আরও বলেন, ঘটনার পর ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু ভ্যানটি বাসের নিচের অংশে আটকে ছিল। এ অবস্থায় ভ্যানসহ প্রায় আধা কিলোমিটার রাস্তা যাওয়ার পর যখন বাসটি চালানো অসম্ভব হয় তখন বাস রেখে চালক ও হেলপার পালিয়ে যান। পরে বাসটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]