‘বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করেও উন্নয়ন ঠেকাতে পারেনি’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৭:০১ পিএম, ০৬ আগস্ট ২০২২
দিনাজপুরে হুইপ ইকবালুর রহিম

বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন ঠেকাতে পারেনি বলে জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম। তিনি বলেন, দেশের কোনো অসহায় ও দরিদ্র মানুষ শেখ হাসিনার সহায়তা থেকে বঞ্চিত হবে না। গর্ভকালীন, মাতৃত্বকালীন, বিধবা, বয়স্ক ভাতাসহ বিভিন্ন ধরনের ভাতা দিয়ে আসছেন তিনি।

শনিবার (৬ আগস্ট) সকালে দিনাজপুরে স্বেচ্ছাসেবী নারী সংগঠনের মাঝে অনুদানের চেক বিতরণ ও কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় উপকারভোগীদের স্বাস্থ্যসেবায় হেল্থ ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হুইপ ইকবালুর রহিম আরও বলেন, বঙ্গবন্ধুর হত্যার পর পিছিয়ে যাওয়া বাংলাদেশকে উন্নয়নশীল দেশে নিয়ে গেছেন শেখ হাসিনা। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে বিশ্বের উন্নত সমৃদ্ধ একটি দেশ হিসেবে গড়ার লক্ষ্য নিয়ে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। দেশের যেমন উন্নয়ন-অগ্রগতি হয়েছে, তেমনি প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে।

দিনাজপুর মহিলাবিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে ৮০টি নারী সংগঠনের মধ্যে ২০২১-২২ অর্থবছরের প্রায় ৩০ লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়। একইসঙ্গে দিনাজপুর পৌরসভার ১ হাজার ৬০০ উপকারভোগীর মধ্যে স্বাস্থ্যসেবা জোরদারের লক্ষ্যে এই হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

দিনাজপুরের জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্তুজা আর মুঈদ প্রমুখ বক্তব্য দেন।

এমদাদুল হক মিলন/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]