হাজীগঞ্জে পুকুরে গোসলে নেমে ২ শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ০৯ আগস্ট ২০২২
প্রতীকী ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে পুকুরে গোসলে নেমে সাইদুল হাসান (৬) ও আতিয়া (৩) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯ আগস্ট) সকালে উপজেলার পৃথক স্থানে ঘটনা দুটি ঘটে।

মৃত সাইদুল হাসান হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় সরকার বাড়ির মো. রানার ছেলে ও আতিয়া উপজেলার গন্ধব্যপুর ইউনিয়নের হোটনি পূর্ব সর্দার বাড়ির মো. দিদার হোসেনের মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, শিশু সাইদুল হাসান পরিবার ও বাড়ির লোকজনের অগোচরে সমবয়সীদের সঙ্গে গোসলে নেমে পুকুরে ডুবে যায়। পরে তার সঙ্গীরা বিষয়টি পরিবারের লোকজনকে জানালে তারা সাইদুলকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একইদিন সকালে উপজেলার গন্ধব্যপুর ইউনিয়নের হোটনি পূর্ব সর্দার বাড়ির পুকুরে গোসলে নেমে পানিতে ডুবে যায় শিশু আতিয়া। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবায়ের সৈয়দ দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, ‘নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। তারা এ বিষয়ে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তরের জন্য আবেদন করেছেন। তাই মরদেহ পরিবারের কাছে দেওয়া হয়েছে।

নজরুল ইসলাম আতিক/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।