‘সাদা কালো’ গান গেয়ে ময়মনসিংহে দর্শক মাতালেন হাওয়ার তুষি-শিবলু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:৪৫ এএম, ১০ আগস্ট ২০২২
ময়মনসিংহের ছায়াবানী সিনেমা হল পরিদর্শনে যান হাওয়ার সিনেমার টিম

ময়মনসিংহ মহানগরীর ছায়াবানী সিনেমা হল পরিদর্শনে আসেন হাওয়া সিনেমার নায়িকা নাজিফা তুষি ও গায়ক এরফান মৃধা শিবলু সহ কলাকুশলীরা।

মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যায় হলে ঢুকতেই দর্শকরা তাদের স্বাগত জানান। এ সময় দর্শকদের অনুরোধে সাদা সাদা কালো কালো গান গেয়ে শোনান তারা।

২৯ জুলাই মুক্তি পাওয়া হাওয়া সিনেমাটি ময়মনসিংহে দ্বিতীয় সপ্তাহেও দর্শকপ্রিয়তা ধরে রেখেছে। ছবিটি মুক্তি পাওয়ার পর থেকে ছায়াবানী সিনেমা হল আবারও জাঁকজমকপূর্ণ হয়ে উঠেছে। এখনো সিনেমাটি দেখতে দর্শক হলে ভিড় জমাচ্ছেন।

‘সাদা কালো’ গান গেয়ে ময়মনসিংহে দর্শক মাতালেন হাওয়ার তুষি-শিবলু

হাওয়া সিনেমার অভিনেত্রী নাজিফা তুষি বলেন, ‘আমি এ সিনেমাটিতে অভিনয় করতে পেরে খুব ভাগ্যবতী। যারা সিনেমা হলে আসে না তারা যে হলমুখী হয়েছে এটা খুব ভালো লাগছে। বিশেষ করে আমাদের সিনেমা দিয়ে যে দর্শক হলে আসা শুরু করেছে এটা ভেবেও খুব ভালো লাগছে।’

গভীর সমুদ্রে নির্মিত ও জেলেদের জীবনের গল্প নিয়ে ভিন্ন স্বাদের সিনেমাটি দর্শকদের আকৃষ্ট করেছে। বিশেষ করে চঞ্চল চৌধুরী, শরিফুল রাজ, নাজিফা তুষিসহ সিনেমার কলাকুশলীদের অভিনয় দক্ষতা দর্শকদের মুগ্ধ করেছে।

মঞ্জুরুল ইসলাম/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।