প্রধান শিক্ষকের দোকানে তৈরি হতো পিইসির সনদ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক দিনাজপুর (হিলি)
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ১০ আগস্ট ২০২২
আটক প্রধান শিক্ষক গোলাম মোস্তফা ও তার দোকানের কর্মচারী আব্দুল ওহাব

দিনাজপুরের হিলিতে জাল ভোটার আইডি কার্ড ও প্রাথমিক শিক্ষা সমাপনীর (পিইসি) সার্টিফিকেটসহ সরকারি বিভিন্ন ভুয়া কাগজপত্র তৈরির অপরাধে মা ফটোস্ট্যাট কম্পিউটার অ্যান্ড পেপার হাউজের মালিক গোলাম মোস্তফা কামালসহ ওই দোকানের কর্মচারী আব্দুল ওহাবকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত মোস্তফা হিলি পাইলট স্কুলের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

বুধবার (১০ আগস্ট) দুপুরে হিলি বাজারে ওই দোকানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ কারাদণ্ডের আদেশ দেন হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুর-এ-আলম।

বিষয়টি নিশ্চিত করে ইউএনও বলেন, হিলি বাজারের মা পেপার হাউজ দীর্ঘদিন ধরে জাল ভোটার আইডি কার্ড ও পিইসি সার্টিফিকেটসহ সরকারি বিভিন্ন ভুয়া কাগজপত্র তৈরি করে আসছে। এর আগেও তাকে কয়েকবার সতর্ক করা হয়েছিল।

তিনি আরও বলেন, আজকে দোকান মালিক হিলি পাইলট স্কুলের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা কামাল ও তার কর্মচারীকে ওই দোকান থেকে জাল কাগজপত্রসহ আটক করি। পরে সরকারি কাগজপত্র জাল করার অপরাধে তাদের একমাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

মো. মাহাবুর রহমান/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।