ভেসে যাওয়া নৌকা ধরতে নদীতে ঝাঁপ, জেলে নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ১০ আগস্ট ২০২২
নিখোঁজ জেলে ফজলু গাজী

সাতক্ষীরার কালিগঞ্জে ভেসে যাওয়া নৌকা ধরতে নদীতে ঝাঁপ দিয়ে ফজলু গাজী (৬৮) নামে এক জেলে নিখোঁজ হয়েছেন। তিনি উপজেলার মথুরেশপুর ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে ফজলু গাজী সীমান্তবর্তী কালিন্দী নদীতে নৌকা নামাতে গেলে সেটি বাতাসে দড়ি ছিঁড়ে ভেসে যায়। নৌকাটি ধরতে ফজলু গাজীও পানিতে ঝাঁপ দেন। কিন্তু তিনি তা ধরতে পারেননি। কয়েক মুহূর্ত বাদে তার আর্তচিৎকার কানে ভেসে আসে।

বিজিবির ১৭ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল হাসান হাফিজুল হক জাগো নিউজকে বলেন, বৃদ্ধ ফজলু গাজীকে উদ্ধারের জন্য সব চেষ্টা অব্যাহত থাকবে। বুধবার সকালে তার নৌকাটি বিএসএফ পতাকা বৈঠকের পর ফেরত দিয়েছে। ধারণা করছি, তিনি হয়তো মৃগী রোগী ছিলেন এজন্য পানিতে নেমে স্ট্রোক করেছেন।

মথুরেশপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাকিম জাগো নিউজকে জানান, সীমান্ত নদী হওয়ায় কেউ তাকে বাঁচাতে পানিতে নামেনি। ভারতীয় বিএসএফ নৌকাটি উদ্ধার করে ফেরত দিয়েছে। নদীর দুই পাড়েই বৃদ্ধ ফজলু গাজীর খোঁজ করা হচ্ছে।

আহসানুর রহমান রাজীব/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।