মানিকগঞ্জে নকল স্বর্ণের বারসহ গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৫:৩৮ এএম, ১১ আগস্ট ২০২২

মানিকগঞ্জে আটটি নকল স্বর্ণের বারসহ প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (১০ আগস্ট) দিনগত রাত ৯টার দিকে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৪ মানিকগঞ্জ অঞ্চলের লেফটেন্যান্ট কমান্ডার মো. আরিফ হোসেন এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন, গাইবান্ধা সদরের দক্ষিণ গিদারী এলাকার খাজা মিয়ার ছেলে ফিরোজ মিয়া (৪৪), একই উপজেলার খোলাহাটি এলাকার মৃত কছিমুদ্দিনের ছেলে বকুল মিয়া (৫৪) এবং ঢাকার সাভারের পালপাড়া কুটিবাড়ী এলাকার রহিম মিঞার ছেলে আব্দুল লতিফ (৩১)।

গ্রেফতারকালে তাদের কাছ থেকে আটটি নকল স্বর্ণের বার, তিনটি মোবাইল ফোন ও নগদ ৫০০ টাকা উদ্ধার করা হয়।

লেফটেন্যান্ট কমান্ডার মো. আরিফ হোসেন জানান, আসামিরা সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। তারা নকল স্বর্ণের বার দিয়ে মানিকগঞ্জ, সাভার ও ধামরাইসহ বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে মানুষজনকে নানা প্রলোভনে ফেলে প্রতারণা করে আসছিলো। চক্রটি নকল স্বর্ণের বার বিনিময় ও বিক্রি করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল হাতিয়ে নিচ্ছিলো। তাদের ধরতে মাঠে নামে র‌্যাবের একটি গোয়েন্দা দল।

বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা ইউনিয়নের মিতরা বাজার মসজিদের সামনে থেকে তাদের আটক করা হয়।

পরে তাদের মানিকগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

বি.এম খোরশেদ/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।