জয়পুরহাটে চুরির ২৪ স্মার্টফোন উদ্ধার, আটক ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ১১ আগস্ট ২০২২
আটক চোর চক্রের চার সদস্য

জয়পুরহাট শহরের কেন্দ্রীয় মসজিদ মার্কেটের মোবাইলের দোকান থেকে চুরি হওয়া ২৪টি স্মার্টফোন উদ্ধার করা হয়েছে। এসময় চোর চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- কুমিল্লার হোমনা উপজেলার চান্দেরচর গ্রামের মনির ভূঁইয়ার ছেলে মিজান (২২), মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামের জাহাঙ্গীরের ছেলে শুকুর (২২), একই উপজেলার দড়িকান্দি গ্রামের সাত্তারের ছেলে আদিস (২২) ও চট্টগ্রামের হালিশহর উপজেলার রামপুরা গ্রামের সজিব (২৮)।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে সাংবাদিকের এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান।

তিনি বলেন, এই চোর চক্রের সদস্যরা বুধবার সকালে শহরের কেন্দ্রীয় মসজিদ মার্কেটের লাবিব টেলিকম নামে একটি মোবাইলের দোকানের শাটারের তালা ভেঙে বিভিন্ন ব্র্যান্ডের ৮৪টি স্মার্টফোন চুরি করেন। পরে খবর পেয়ে সড়কে পুলিশের চেকপোস্ট বসানো হয়।

ওসি আরও বলেন, শহর থেকে একটি সিএনজিতে চুরি করা স্মার্টফোন নিয়ে তারা বগুড়া যাচ্ছিলেন। এসময় কালাই উপজেলার বাঁশের ব্রিজ এলাকা থেকে চুরি করা স্মার্টফোনসহ তাদের আটক করা হয়। এই চুরির সঙ্গে আরও চারজনকে শনাক্ত করা হয়েছে। তাদের আটকে অভিযান অব্যাহত আছে।

রাশেদুজ্জামান/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।