এবার প্রেমের টানে দিনাজপুরে অস্ট্রিয়ান যুবক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৭:০০ পিএম, ১১ আগস্ট ২০২২

প্রেমের টানে হাজার মাইল পাড়ি দিয়ে দিনাজপুরে এসেছেন অস্ট্রিয়ান নাগরিক অ্যাড্রিয়ান বারিসো নিরা (৩৫) নামের এক যুবক।

মঙ্গলবার (৯ আগস্ট) রাতে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে ধুমদামে বিয়েও করেছেন নুসরাত জাহান রুম্পা নামের প্রেমিকাকে। খবর পেয়ে তাদের দেখতে ভিড় করছেন মানুষ।

jagonews24

এর আগে গত রোববার (৭ আগস্ট) বাংলাদেশে আসেন অ অ্যাড্রিয়ান বারিসো নিরা। পরদিন ঢাকা থেকে দিনাজপুরে যান তিনি।

স্থানীয়রা জানান, ২০১৯ সালে অ্যাড্রিয়ানের সঙ্গে আমেরিকায় দেখা হয় দিনাজপুরের উপশহরের মৃত আব্দুর রাজ্জাকের মেয়ে নুসরাত জাহান রুম্পার। পরে ফেসবুকসহ নানান সামাজিক মাধ্যমে তাদের কথা হয়। ২০২০ সালে তারা বিয়ে করার জন্য সম্মত হলেও করোনায় সেটি পিছিয়ে যায়। পরে অ্যাড্রিয়ান দেশে এসে বিয়ে করেন।

jagonews24

এ বিষয়ে রুম্পা বলেন, ‘মনের দিক দিয়ে অনেক ভালো মানুষ অ্যাড্রিয়ান। তার ব্যবহার খুবই ভালো। আমরা যেন সারাজীবন এভাবে একসঙ্গে থাকতে পারি সেজন্য দোয়া করবেন। আমাকে তার দেশে যেতে চায় সে। এতে প্রায় ছয় মাসের মতো সময় লাগবে।’

অ্যাড্রিয়ান বলেন, ‘২০১৯ সালে তাকে এক ঝলক দেখেছিলাম। এরপর দীর্ঘ চার বছর ধরে তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেভাবে দেখেছি তার থেকেও অনেক ভালো। এদেশের প্রকৃতি ও মানুষ খুব ভালো। খাবার সুস্বাদু। স্ত্রীকে আমার দেশে নিয়ে যেতে চাই।’

jagonews24

অ্যাড্রিয়ান বারিসো নিরা অস্ট্রিয়ার হিয়ানার বাসিন্দা। পেশায় তিনি একজন প্রকৌশলী। একটি নির্মাণকারী প্রতিষ্ঠান পরিচালনা করেন। তিনি মুসলিম।

এমদাদুল হক মিলন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।