খালে ভেসে উঠলো নিখোঁজ যুবকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৮:২৩ পিএম, ১১ আগস্ট ২০২২

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিখোঁজের দুইদিন পর খাল থেকে মোখলেছুর রহমান ওরফে মোখলেছ মিয়া (৩৯) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মশিউর নামে (৩১) এক যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে মরদেহ উদ্ধারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন।

নিহত ভ্যানচালক উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের গোপালপুর গ্রামের খোকা মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, দুইদিন আগে বাড়ি থেকে নিখোঁজ হন মোকলেছ মিয়া। বৃহস্পতিবার সকালে পাশ্ববর্তী চাদভোবনা গ্রামের একটি খালে তার মরদেহ ভাসতে দেখে এলাকাবাসি। পরে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে।

নিহতের স্ত্রী বালিতন বেগম বলেন, মঙ্গলবার (৯ আগস্ট) রাত ৮টার দিকে নাম না জানা কয়েকজন লোক এসে তার স্বামীকে ডেকে নিয়ে যায়। ওই রাতে তার স্বামী বাড়িতে না ফিরলে বিভিন্ন স্থানে খোঁজ করেন। একপর্যায়ে মরদেহ উদ্ধারের খবর পেয়ে শনাক্ত করেন।

ওসি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় থানায় কোনো অভিযোগ বা মামলা এখনও হয়নি।

এএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।