টমটমের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো বন কর্মকর্তার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক কলাপাড়া (পটুয়াখালী)
প্রকাশিত: ০৫:০৮ এএম, ১২ আগস্ট ২০২২

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় দাঁড়িয়ে থাকা টমটমের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় আবদুস সালাম (৫৫) নামের এক বন কর্মকর্তা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ জুলাই) সন্ধ্যায় উপজেলার আমতলী-কলাপাড়া মহাসড়কের ফোর-লেন সংলগ্ন ঘরামী বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

আবদুস সালাম উপজেলার টিয়াখালী ইউনিয়নের চৌরাস্তা এলাকার বাসিন্দা। তার গ্রামের বাড়ি বাউফল উপজেলায়। তিনি আমতলী উপজেলা বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে, সন্ধ্যায় আবদুস সালাম অফিসের কাজ শেষ করে মোটরসাইকেলযোগে আমতলী থেকে কলাপাড়ার উদ্দেশ্যে রওনা দেন। এসময় ফোর-লেন এলাকায় পৌঁছালে সড়কের ওপরে দাঁড়িয়ে থাকা একটি টমটমের সঙ্গে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তিনি ছিটকে সড়কের পাশে পড়ে যান। এতে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসাপতালে নিয়ে যান।

সেখানে প্রাথমিক চিকৎসা শেষে তাকে নেওয়া বরিশাল সেবাচিম হাসপাতালে। রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আসাদুজ্জামান মিরাজ/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।