কুয়াকাটায় পর্যটকদের সঙ্গে অসদাচরণ, বাসচালকের জরিমানা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক কলাপাড়া (পটুয়াখালী)
প্রকাশিত: ০২:৩৫ পিএম, ১২ আগস্ট ২০২২

পটুয়াখালীর কুয়াকাটায় পর্যটকদের সঙ্গে অসদাচরণের অভিযোগে রুদ্র-তুর্জ নামের একটি পরিবহনের বাসচালকের ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১২ আগস্ট) দুপুর ১২টার দিকে কুয়াকাটার চৌরাস্তায় পটুয়াখালী জেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুনাল্ট চাকমা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

খোঁজ নিয়ে জানা যায়, রুদ্র-তুর্জ নামের একটি বাসে বরিশাল থেকে কয়েকজন পর্যটক কুয়াকাটার উদ্দেশ্যে টিকিট কাটেন। কিন্তু তাদের ওই বাসে বসার জন্য সিট না দিয়ে দাঁড় করিয়ে নিয়ে আসেন এবং পর্যটকরা বসার স্থান চাইলে তাদের সঙ্গে খারাপ আচরণ করেন বাসচালক ও সুপারভাইজার। পরে কুয়াকাটায় পৌঁছে আইনের আশ্রয় নেন পর্যটকরা।

ku-2

নিবার্হী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার রুনাল্ট চাকমা জাগো নিউজকে বলেন, পর্যটকদের অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাই। এছাড়া এ বাসে অন্য যাত্রীদের সঙ্গেও খারাপ আচরণ করা হয়েছে। তাই বাসচালকের জরিমানার আওতায় নিয়ে আসা হয়। জেলা প্রশাসকের নির্দেশে সার্বক্ষণিক পর্যটকদের সুবিধায় কুয়াকাটায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোন সহকারী পুলিশ সুপার আব্দুল খালেক জাগো নিউজকে বলেন, কুয়াকাটায় আগত পর্যটকদের সঙ্গে বাস শ্রমিকদের আচরণ অনেকটাই অসন্তোষজনক। এখন থেকে সার্বক্ষণিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা হচ্ছে। এখন থেকে হয়রানি থেকে পর্যটকরা রক্ষা পাবেন।

আসাদুজ্জামান মিরাজ/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।