নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে বাবা-ছেলে নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১:০৪ এএম, ১৪ আগস্ট ২০২২
ফাইল ছবি

নওগাঁর মহাদেবপুর উপজেলায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনজন।

নিহতরা হলেন- জেলার মান্দা উপজেলার সতিহাটের ঢেপড়া গ্ৰামের রবীন্দ্রনাথের ছেলে রথীন্দ্রনাথ (৩৬) ও তার ছয় বছরের ছেলে রাধাকান্ত। আহতরা হলেন- রথীন্দ্রনাথের স্ত্রী পূজা রানী ও অপর মোটরসাইকেল আরোহী ফাহিম হোসেন ও তার স্ত্রী আয়েশা আক্তার।

শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বেইলি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সন্ধ্যায় মহাদেবপুর উপজেলার শিকারপুর শ্বশুর বাড়ি থেকে রথীন্দ্রনাথ তার স্ত্রী ও ছেলেকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তাদের সঙ্গে সংঘর্ষ হয়।এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন অপর মোটরসাইকেলের দুই আরোহীসহ রথীন্দ্রনাথ, তার ছেলে রাধাকান্ত ও স্ত্রী পূজারানী।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রথীন্দ্রনাথ ও তার ছেলেকে মৃত ঘোষণা করেন। রথীন্দ্রনাথের স্ত্রী গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। এছাড়া অপর মোটরসাইকেলের দুই আরোহীকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম আজম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল দুটি জব্দ করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।