ডিমের দাম বাড়ানোর উপযুক্ত কারণ দেখাতে না পারায় জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৮:৪২ পিএম, ১৬ আগস্ট ২০২২
বাজারে অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি

সিরাজগঞ্জে ডিমের দাম বাড়ানোর উপযুক্ত কারণ দেখাতে না পারায় এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় মূল্য তালিকা না টাঙানোয় আরও ৫ ব্যবসাপ্রতিষ্ঠানকে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে জেলা সদর উপজেলার বড় বাজার ও বাজার স্টেশন এলাকায় এ অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি।

মাহমুদ হাসান রনি জাগো নিউজকে বলেন, ডিমের দাম বাড়ানোর উপযুক্ত কারণ দেখাতে না পারায় সাইদ স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। কাচা বাজারে মূল্য তালিকা ও পণ্য কেনার রশিদ না থাকায় ফারুক স্টোরকে ২ হাজার টাকা, চাচা ভাতিজা সবজি ভান্ডারকে ২ হাজার টাকা, চালের দাম বেশি রাখায় ব্যবসায়ী মনিরুল ইসলামকে ৩ হাজার টাকা, জয় স্টোরকে নোংরা চিপস সংরক্ষণের দায়ে ২ হাজার টাকা ও ডাবল স্টিকার যুক্ত পোশাক বিক্রির দায়ে উৎসব কাপড়ের ঘরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।