পটুয়াখালীতে বজ্রপাতে নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ১৮ আগস্ট ২০২২
ফাইল ছবি

গভীর বঙ্গোপসাগরে ফের নিম্ন চাপের সৃষ্টি হয়েছে। এর প্রভাবে বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেল থেকে পটুয়াখালীতে ঝড়ো বাতাস ও বৃষ্টিপাত শুরু হয়। এসময় গলাচিপা উপজেলার পৃথক স্থানে বজ্রপাতে দুই ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টার দিকে হঠাৎ করে বৃষ্টি ও বজ্রপাত শুরু হলে চরকাজল এলাকার মামুন প্যাদা (৩৮) ও পৌর এলাকার মোস্তফা হাওলাদার (৫০) ঘটনাস্থলেই মারা যান।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বজ্রপাতে ওই দুইজনের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের উত্তর চরকাজল গ্রামের মামুন প্যাদা নদীতে মাছ ধরে বাড়ি ফিরছিলেন। এসময় হঠাৎ করে বৃষ্টি শুরু হলে তিনি বাড়ির কাছে পুকুরপাড়ে আশ্রয় নিলে বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান।

অপরদিকে, গলাচিপা পৌর এলাকার ৩নং ওয়ার্ডের শান্তিবাগ এলাকায় খেতে কাজ করছিলেন মোস্তফা হাওলাদার। বিকেলে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলে তারও মৃত্যু হয়।

আব্দুস সালাম আরিফ/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।