বিভিন্ন দেশে তেলের দাম কমলেও আমাদের দেশে বাড়ছে: রেজা কিবরিয়া

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৮:৪০ এএম, ১৯ আগস্ট ২০২২

গণ অধিকার পরিষদের সভাপতি ড. রেজা কিবরিয়া বলেছেন, বিভিন্ন দেশে তেলের কমলেও আমাদের দেশে বাড়ছে। এ সুযোগে সরকারি দলের নেতারা ১২ হাজার কোটি টাকা সরিয়ে নেওয়ার পরিকল্পনা করছেন।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুরে এক পথসভায় তিনি তিনি এসব কথা বলেন।

রেজা কিবরিয়া বলেন, ৫২ শতাংশ তেলের দাম বাড়ানো হয়েছে। তেলের মূল্যবৃদ্ধির ফলে সব কিছুর দাম বেড়েছে। প্রত্যেকটি জিনিসের ট্যাক্স বাড়ানো করা হয়েছে। এ ট্যাক্সের টাকা আওয়ামী লীগের নেতাদের প্যাকেটে যাচ্ছে।

তিনি বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকার পরিবর্তন করতে হবে। আমাদের আর সহ্য হচ্ছে না। ১৪ বছর যে অন্যায় অত্যাচার করা হয়েছে তাতে আমাদের দেওয়ালে পিঠ ঠেকে গেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বেড়ে গেছে। অনেক কষ্টে দেশের সাধারণ মানুষকে সংসার চলাতে হচ্ছে।

গণ অধিকার পরিষদের জেলা আহ্বায়ক চৌধুরী আফরাফুল বারী নোমানের সভাপতিত্বে ও নবীগঞ্জ উপজেলার যুগ্ম-সদস্য সচিব নুরুল আমিন পাঠানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলার গণ অধিকার পরিষদের সদস্য সচিব আবুল হোসেন জীবন।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।