কুড়িগ্রামে এসএসসির প্রশ্নফাঁস, শিক্ষকসহ আরও ৩ জন গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ১২:১০ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২২

কুড়িগ্রামে প্রশ্নফাঁসের মামলায় আরও তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এনিয়ে ছয়জনকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (২২শে সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেন ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন।

গ্রেফতাররা হলেন, ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের কৃষি বিজ্ঞানের শিক্ষক হামিদুল ইসলাম, বাংলা বিষয়ের শিক্ষক সোহেল চৌধুরী ও পিয়ন সুজন মিয়া। দুই শিক্ষককে বুধবার সকালে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে রাতে পিয়ন সুজনকে আটক করে তাদের মামলায় গ্রেফতার দেখানো হয়।

এর আগে একই ঘটনায় ওই স্কুলের প্রধান শিক্ষক লুৎফর রহমান, ইংরেজি শিক্ষক আমিনুর রহমান রাসেল ও ইসলাম শিক্ষার শিক্ষক জোবায়ের ইসলামকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, গ্রেফতারদের প্রয়োজনে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।