ড্রাইভিং পেশার আড়ালে মাদক কারবারি!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১১:৫৪ এএম, ২৩ সেপ্টেম্বর ২০২২

ড্রাইভিং পেশার আড়ালে মাদক কারবারি করায় ফেনীতে দুজনকে আটক করেছে র‍্যাব। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ভোরে ফেনীর মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি নোহা মাইক্রোবাস জব্দ করে র‍্যাব।

আটক ব্যক্তিরা হলেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কড়ইবন মোদী বাড়ির বুলু মিয়ার ছেলে সোহেল রানা (৩৮) ও নাঙ্গলকোটের হানগরা গ্রামের ওহিদুর রহমানের ছেলে ইসমাইল হোসেন (২৬)।

jagonews24

র‍্যাব-৭ ফেনী ক্যাম্প থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‍্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের ফেনীর মহিপাল সংলগ্ন হাজী নজির আহম্মদ এলপিজি অ্যান্ড ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করে। এ সময় চেকপোস্টের দিকে আসা একটি নোহা মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‍্যাব সদস্যরা মাইক্রোবাসটিকে থামানোর সংকেত দেয়। গাড়িটি না থামিয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‍্যাব সদস্যরা ধাওয়া করে গাড়িসহ দুজনকে আটক করেন।

পরে গাড়টি তল্লাশি করে যাত্রী বসার সিটের ওপর থেকে দুটি সাদা প্লাস্টিকের বস্তার থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার এসব মাদকের আনুমানিক মূল্য তিন লাখ টাকা।

jagonews24

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা জানিয়েছেন, তারা পরস্পর যোগসাজশে ড্রাইভিং পেশার আড়ালে বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করতেন।

ফেনী র‍্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটক দুই ব্যক্তির বিরুদ্ধে মামলা দিয়ে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

আবদুল্লাহ আল-মামুন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।