লুটেরাদের বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিতে হবে: ইনু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০১:৩৬ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

দ্রব্যমূল্যের অস্বাভাবিক অযৌক্তিক ঊর্ধ্বগতি রোধে লুটেরাদের বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিতে হবে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় ফেনী শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন সেন্টারে চট্টগ্রাম বিভাগীয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ইনু বলেন, দেশের রাজনীতিতে বর্তমান অস্থিরতা, সংঘাত, সংঘর্ষ নতুন নয়। এটা ৫২, ৭১, ৭৫-এর পুরাতন বিরোধেরই বহিঃপ্রকাশ। স্বাধীনতার ৫০ বছর অতিক্রান্ত হলেও এ বিরোধের সমাধান ও মীমাংসা হয়নি। বিএনপি-জামাতসহ ধর্মান্ধ, সাম্প্রদায়িক, জঙ্গিবাদী, উগ্রবাদী শক্তি এ বিরোধের রাজনীতির ধারক ও বাহক। এরা বাঙালির আত্মপরিচয়, ভাষা, সংস্কৃতি, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা সংবিধান মানে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, স্থায়ী কমিটির সদস্য নুরুল আকতার, যুগ্ম-সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, মির্জা মো. আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক মো. নুরুন্নবী ও জসিম উদ্দিন বাবুল প্রমুখ।

আবদুল্লাহ আল-মামুন/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।