ছাত্রলীগ নেতার মৃত্যু, চেয়ারম্যান আসাদকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৮:৫৮ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২২
আওয়ামী লীগ থেকে বহিষ্কার হওয়া নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ

মারধরে ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনের মৃত্যুর ঘটনায় নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি জানানো হয়। জীবনের জানাজায় অংশ নিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বহিষ্কারের তথ্য জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

বহিষ্কার আসাদুজ্জামান আসাদ উপজেলা আওয়ামী লীগের ১ নম্বর সদস্য ছিলেন। এছাড়া জীবনের মৃত্যুর ঘটনায় করা মামলার প্রধান আসামি। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তিনি। তবে গত তিন দিন ধরে জীবনকে ছাত্রলীগ কর্মী বললেও শনিবার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকুর দাবি, ‘জীবন উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক।’

jagonews24

উপজেলা আওয়ামী লীগের বহিষ্কারাদেশে বলা হয়েছে, ১৯ সেপ্টেম্বর উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক জামিউল আলিম জীবন ও তার বাবাকে আপনি (উপজেলা চেয়ারম্যান) আপনার সন্ত্রাসী ভাইদের নিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছেন। এর ফলে জীবন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ২৩ সেপ্টেম্বর দুপুরে মারা যান। যেহেতু আপনি নলডাঙ্গা উপজেলা পরিষদের নির্বাচিত দলীয় চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের ১ নম্বর সদস্য পদে থেকে হত্যার মতো জঘন্য অপরাধ করেছেন, যা আওয়ামী লীগের দলীয় গঠনতন্ত্রের সম্পূর্ণবিরোধী এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের শামিল। দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ করায় ২৪ সেপ্টেম্বর থেকে আপনাকে নলডাঙ্গা উপজেলাসহ আওয়ামী লীগের সব শাখার প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হলো। পরবর্তী কার্যক্রমের জন্য বহিষ্কার পত্রের অনুলিপি আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর পাঠানো হয়েছে।

রেজাউল করিম রেজা/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।