বজ্রপাতে নিখোঁজ এক ভাই, হাসপাতালে আরেকজন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২

চাঁদপুরের মেঘনায় বজ্রপাতে মনসুর হাওলাদার (৫০) নামের এক জেলে নৌকা থেকে পড়ে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার ছোট ভাই আলী আহম্মদ হাওলাদার (৪৮)।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে হাইমচর উপজেলার কাটাখালী এলাকার মেঘনা নদীতে মাছ শিকার শেষে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

মনসুর হাওলাদার চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের গুবিন্দীয়া গ্রামের মৃত ফজল হাওলাদারের ছেলে।

নিখোঁজের চাচাতো ভাই আবুল কাশেম কালু হাওলাদার জানান, ভোর ৪টার দিকে সদর উপজেলার হরিনা ফেরিঘাট থেকে মাছ শিকারের জন্য আট জেলে নদীতে যায়। পরে বেলা ১২টায় বাড়ি ফিরে আসার সময় বজ্রপাতের শিকার হন তারা। এ সময় বজ্রপাত হলে মনসুর আহম্মদ নৌকা থেকে নদীতে পড়ে যান। এসময় সঙ্গে থাকা তার ছোট ভাই আলী আহম্মদ গুরুতর আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিখোঁজ মনসুরকে উদ্ধারে অভিযান শুরু করেছে তারা।

এ বিষয়ে চাঁদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রবিউল আল আমিন বলেন, নৌ-পুলিশের মাধ্যমে খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করেছি। এখন পর্যন্ত নিখোঁজ জেলের সন্ধান পাওয়া যায়নি।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, বজ্রপাতে এক জেলে নৌকা থেকে পড়ে নিখোঁজ রয়েছেন। অপরজন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নজরুল ইসলাম আতিক/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।