ফেনীতে সড়ক দুর্ঘটনায় আহত এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১১:৪৩ এএম, ২৮ সেপ্টেম্বর ২০২২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফাজিলপুরে সড়ক দুর্ঘটনায় আহত এসএসসি পরীক্ষার্থী আলমাস উদ্দিন (১৭) মারা গেছেন। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দিনগত রাত ১টার দিকে চট্টগ্রামের আন্দর কিল্লা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আলমাস ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের শেখ মুজিবল হক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

এর আগে রোববার উপজেলার ফাজিলপুর কাদরী হাই স্কুল কেন্দ্রে কৃষি বিষয়ে পরীক্ষা শেষে সিএনজিচালিত অটোরিকশায় ফেরার পথে মহাসড়কের আলীনগর এলাকায় বাসের ধাক্কায় তিন পরীক্ষার্থীসহ পাঁচজন গুরুতর আহত হয়।

আহত তিনজন পরীক্ষার্থী হলো- আলমাস উদ্দিন (১৬), আবদুল্লাহ আল মামুন (১৬), জহির উদ্দিন (১৭), আহত শিক্ষার্থী আলমাসের মা হাসিনা আক্তার (৫০), অটোরিকশা চালক আনোয়ার হোসেন (২০)।

তাদের প্রথমে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি ও পরে উন্নত চিকিৎসার জন্য অটোরিকশাচালক ছাড়া অন্য চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ফাজিলপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ খান চৌধুরী জানান, মহাসড়কে রোববারের দুর্ঘটনায় শাহীবাসচালককে আসামি করে মামলা দায়ের হয়েছে। মহাসড়কে আহত এসএসসি পরীক্ষার্থীদের মধ্যে চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে বলে স্বজনরা জানিয়েছে।

জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন jagofe[email protected] ঠিকানায়।