ব্রিজে কাঠবোঝাই ট্রাক আটকে যোগাযোগ বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৮:৪০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২২

নেত্রকোনায় ব্রিজের পাটাতন সরে কাঠবোঝাই ট্রাক আটকে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নেত্রকোনা-কলমাকান্দা সড়কের কংস নদীর ওপর নির্মিত বেইলি ব্রিজে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, কংস নদীর ওপর নির্মিত বেইলি ব্রিজটি দীর্ঘদিন ধরে নড়বড়ে অবস্থায় রয়েছে। এতে করে প্রায়ই ছোট-বড় দুর্ঘটনা ঘটছে। কিছুদিন পর মেরামত করা হলেও বাস ও ভারী ট্রাক চলাচলের কারণে পুনরায় নষ্ট হয়ে যায় ব্রিজটি। মঙ্গলবার বিকেলে নেত্রকোনাগামী একটি কাঠবোঝাই ট্রাক ব্রিজের ওপর উঠলে পাটাতন সরে যায়। এতে করে ট্রাকটি ব্রিজের ওপর আটকা পড়ে। ফলে মানুষসহ সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

আবদুর রাজ্জাক নামের একজন জানান, বিকল্প ব্যবস্থা না থাকায় ঝুঁকি নিয়ে ব্রিজের ওপর দিয়ে যানবাহন চলাচল করে। কাঠবোঝাই একটি ট্রাক পার হতে গিয়ে মঙ্গলবার পাটাতন সরে যায়। এতে ব্রিজের ওপর ট্রাকটি আটকে যোগাযোগ বন্ধ হয়ে যায়। ফলে ভোগান্তি রয়েছে ওই সড়কে চলাচলরত সাধারণ মানুষ।

নেত্রকোনা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহরিয়ার শরীফ খান জানান, কংস নদীর ওপর বিকল হয়ে যাওয়া বেইলি ব্রিজের পাশে গার্ডার ব্রিজের এপ্রোচ সড়কের কাজ চলছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে এ সেতুর ওপর দিয়ে যানবাহন চলাচল করবে।

এইচ এম কামাল/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।