কুষ্টিয়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০১:১৬ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

কুষ্টিয়ায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাব্বী সর্দার (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাব্বী জেলার ভেড়ামারা উপজেলার চাঁদগ্রামের রাজা সর্দারের ছেলে। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

রাব্বীর চাচা ইউপি সদস্য বাবু সরদার জাগো নিউজকে জানান, বেশ কয়েকদিন ধরে রাব্বি জ্বরে আক্রান্ত ছিলেন। জ্বরে আক্রান্ত অবস্থায় প্রথমে তাকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসকরা তাকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত বলে জানান। পরে বুধবার বিকেলে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুল মোমেন বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, রাব্বী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ৯ জন ডেঙ্গুরোগী চিকিৎসাধীন আছেন। আমরা তাদের চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছি।

আল-মামুন সাগর/এমকেআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।