জয়পুরহাটে ফারুক হত্যা মামলায় দু’জনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

জয়পুরহাটে রিকশা চালক ফারুক হোসেন হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়। এছাড়া মামলার অপর এক ধারায় তাদের পাঁচ বছর সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ নুর ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার হিচমী পশ্চিমপাড়া এলাকার আ. বারীকের ছেলে মো. জুয়েল এবং একই এলাকারা সিরাজ উদ্দীনের ছেলে মাহমুদুল। তারা জামিন নিয়ে পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, ২০০২ সালের ২৯ জুন দুপুরে সদর উপজেলার মাগনী পাড়ার জালাল উদ্দীনের ছেলে রিকশা চালক ফারুক হোসেন প্রতিদিনের মতো বাড়ি থেকে বের হন। রাতে সে আর বাড়ি ফেরেনি। পরে ১ জুলাই সকালে সদর উপজেলার কড়ই কাদিপুর সড়কের পাশ থেকে তারর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে সেই রিকশাসহ জুয়েল ও মাহমুদুলকে আক্কেলপুর থানা পুলিশ গ্রেফতার করে। এ ঘটনার দিনই সদর থানায় একটি হত্যা মামলা নিহতের বাবা। মামলায় দীর্ঘ শুনানি শেষে আদালত এ রায় দেন।

রাশেদুজ্জামান/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।