দোকানে চুরির অভিযোগে দুই কর্মচারীকে জুতার মালা, আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

 

সাতক্ষীরার কলারোয়ায় টাকা ও মালামাল চুরির অভিযোগে প্রকাশ্যে দুই কর্মচারীকে গলায় জুতার মালা পরিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে দোকান মালিকের বিরুদ্ধে। এ ঘটনার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে দোকান মালিকসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরার কলারোয়া পৌর এলাকার স্টার ফ্যাশন নামে একটি দোকানে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, স্টার ফ্যাশনের মালিক তরিকুল তার দোকানের দুই কর্মচারী আহাদ ও লিটনের বিরুদ্ধে সিসি ক্যামেরা বন্ধ রেখে ক্যাশ বাক্স থেকে নগদ টাকা ও মালামাল চুরির অভিযোগ আনেন। এ ঘটনায় তাদের গলায় জুতার মালা পরিয়ে নির্যাতন করে আটকে রাখেন। পরে ওই ঘটনায় ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়। বিষয়টি জানাজানি হলে পুলিশ দোকান মালিকে আটক করে।

এ বিষয়ে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা জাগো নিউজকে বলেন, বিষটি পুলিশের নজরে আসার পর দোকান মালিক তরিকুল ইসলাম ও তার ভাই সাইদুল ইসলামকে আটক করা হয়েছে। এছাড়া নির্যাতনের শিকার দুই কর্মচারীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আহসানুর রহমান রাজীব/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।