নাটোরে ট্রেনে কাটা পড়ে তরুণের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৪:৩০ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড় রাসেল (২২) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোরে উপজেলার স্বরপুর রেলগেট এলাকায় একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত রাসেল বাগাতিপাড়া সদর উপজেলার শ্রীরামপুর এলাকার জমির উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় একটি কারখানায় শ্রমিকের কাজ করতেন। প্রতিদিনর মতো বৃহস্পতিবার ভোরে মা ও ছেলে ঘুম থেকে ওঠেন। মা জানফুল তার জন্য ভাত রান্না করতে বসেন। আর রাসেল বাইরে থেকে ঘুরে আসার কথা বলে বাড়ির কাছে রেল লাইনের ধারে যান। এসময় ঢাকাগামী আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েন তিনি।

jagonews24

এদিকে, রাসেলের ফিরতে দেরি হচ্ছে দেখে প্রতিবেশীদের সঙ্গে ছেলেকে খুঁজতে গিয়ে রেল লাইনের ওপর পড়ে থাকতে দেখেন জানফুল বেগম। পরে বাগাতিপাড়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

নাটোর রেলওয়ে স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি সান্তাহার রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম বলেন, রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে রওয়ানা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

রেজাউল করিম রেজা/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।