পিরোজপুরে কুপিয়ে জাপা নেতার পা বিচ্ছিন্ন করলো দুর্বৃত্তরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৭:২৫ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাফিকুল ইসলামকে (৪৪) কুপিয়ে বাম পা বিচ্ছিন্ন করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে বাড়ি থেকে মঠবাড়িয়া যাওয়ার পথে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিকে, এ ঘটনায় পুলিশ তুষখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের ছোট ভাই মো. নাসির হাওলাদারকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যবসা সংক্রান্ত ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদার, তার ছোট ভাই নাসির হাওলাদার, ছেলে শামীম হাওলাদার ও সাবেক ইউপি সদস্য সগীর হোসেন হাওলাদারসহ বিভিন্ন জনের সঙ্গে শফিকুলের বিরোধ চলে আসছিল। স্থানীয় বাসিন্দা মুসা শরীফের সঙ্গে চলমান একটি মামলায় শফিকুল আদালতে হাজিরা দিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে মঠবাড়িয়া আদালতে যাচ্ছিলেন। এসময় উপজেলার মাঝেরপুল এলাকার ফরাজী বাড়ির সামনে কয়েকজন দুর্বৃত্ত শফিকুলকে মোটরসাইকেল থেকে নামিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এতে তার বাম পায়ের গোড়ালি বিচ্ছিন্ন হয়ে যায়।

আহত শফিকুলকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ফেরদৌস ইসলাম বলেন, শফিকুল ইসলামের বাম পায়ের গোড়ালি ধারালো অস্ত্রের কোপে বিচ্ছিন্ন হয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য তুষখালী ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের ছোট ভাই মো. নাসির হাওলাদারকে আটক করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার ( মঠবাড়িয়া সার্কেল) মো. ইব্রাহিম বলেন, পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।