ব্যাংকের সিঁড়ির নিচে কাঁদছিল ৩ মাসের শিশু, সন্ধান নেই মা-বাবার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ১০:৩৮ এএম, ৩০ সেপ্টেম্বর ২০২২
সিঁড়ির নিচ থেকে উদ্ধার হওয়া শিশু

গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে প্রিমিয়ার ব্যাংকের সিঁড়ির নিচে তিন মাস বয়সী এক শিশুকে ফেলে যাওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

ব্যাংকের সিকিউরিটি গার্ড মোস্তফা ফকির জানান, সকাল ৭টায় ব্যাংকের কেঁচি গেট খুলে ওপরে ওঠেন তিনি। সোয়া ৭টার দিকে নিচতলা থেকে হঠাৎ একটি শিশুর কান্না শুনতে পান। নিচতলায় গিয়ে দেখেন সিঁড়ির নিচে শিশুটি কান্না করছে। খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে নিয়ে যায়।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) তাপস কুমার ওঝা জাগো নিউজকে বলেন, খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। শিশুটির বয়স আনুমানিক দু-তিন মাস হবে। শিশুটির পাশে একটি ব্যাগও ছিল। ব্যাগের মধ্যে দুধের ফিডার ও কিছু জামাকাপড় ছিল।

তিনি আরও বলেন, শিশুটি সুস্থ আছে তবুও মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। আমরা সিসিটিভি ফুটেজ চেক করে মূল ঘটনা জানার চেষ্টা করছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ শিশুটিকে ফেলে রেখে চলে গেছে। আমরা তার বাবা-মায়ের সন্ধানের চেষ্টা করছি।

আব্দুর রহমান আরমান/এসজে/বিএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।